শিরোনাম
  রাখাইনে যুদ্ধাপরাধের বিচার করতে আরও সময় প্রয়োজন: সু চি       রোহিঙ্গা গণহত্যা মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে       ভোট কারচুপি হলে জনগণই জবাব দেবে: ইশরাক       ইরানে এবার সোলাইমানির ঘনিষ্ঠ কমান্ডারকে হত্যা       ৩ ইস্যু নিয়ে মার্কিন কর্মকর্তার সঙ্গে বিএনপির বৈঠক       বিমানবন্দরে যাত্রী হয়রানি ও অপরাধ নিয়ন্ত্রণ বিশেষ ভূমিকা রাখছে এপিবিএন       প্রধানমন্ত্রী বলতেন, আমাকে না পেলে জয়নুল আবেদীনের সঙ্গে যোগাযোগ করো : ওবায়দুল কাদের       অপরাধে জড়িত থাকার দায়েই বাউল শরিয়তকে গ্রেপ্তার: প্রধানমন্ত্রী       হত্যা মামলায় পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের সাক্ষ্য       ঢাকার সিটি নির্বাচন স্থগিত চেয়ে রিট    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

সিলেট অফিস :

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি-অপকর্ম বিএনপির আমল থেকে হয়েছে। তবে তারা তাদের কোনো নেতা- কর্মীকে শাস্তি দিতে পারেনি। কাউকে আইনের আওতায় আনতে পারেনি। খালেদা জিয়া যা পারেননি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা পেরেছেন। তাই বিএনপির উচিত চলমান অভিযানের জন্য সরকারকে অভিনন্দন জানানো। সমালোচনা করা হীনম্মন্যতার পরিচয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন।

বেলা তিনটায় সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের স্মরণে শোকসভায় যোগ দিতে সিলেট গেছেন দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, এখন যে অভিযান হচ্ছে সেটা মাদক, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি ও টেন্ডারবাজির বিরুদ্ধে। এ অভিযানকে বিএনপির অভিনন্দন জানানো উচিত। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো উচিত। কারণ, তারা যেটা পারেনি সেটা প্রধানমন্ত্রী করেছেন। আজকে ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু হয়েছে। এতে সরকারের জনপ্রিয়তা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা অনেক বেড়ে গেছে। জনগণের কাছে গ্রহণযোগ্যতা বেড়েছে। আর সেটাই বিএনপির গাত্রদাহের কারণ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে স্বাগত জানাতে বিমানবন্দরে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন প্রমুখ।

এর আগে গত মঙ্গলবার বিকেলে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের সমালোচনা করে বলেছিলেন, উন্নয়নের রোল মডেলে এখন ঘরে ঘরে ক্যাসিনো।

প্রসঙ্গত, সম্প্রতি অবৈধভাবে ক্যাসিনো পরিচালনার অভিযোগে রাজধানী ঢাকা ও চট্টগ্রামের বেশ কয়েকটি ক্লাব ও ক্যাসিনোতে অভিযান চালিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

 
 
 

আরও পড়ুন

রাখাইনে যুদ্ধাপরাধের বিচার করতে আরও সময় প্রয়োজন: সু চি

রোহিঙ্গা গণহত্যা মিয়ানমারের আপত্তি গ্রহণযোগ্য নয়, মামলা চলবে

ভোট কারচুপি হলে জনগণই জবাব দেবে: ইশরাক

ইরানে এবার সোলাইমানির ঘনিষ্ঠ কমান্ডারকে হত্যা

৩ ইস্যু নিয়ে মার্কিন কর্মকর্তার সঙ্গে বিএনপির বৈঠক

বিমানবন্দরে যাত্রী হয়রানি ও অপরাধ নিয়ন্ত্রণ বিশেষ ভূমিকা রাখছে এপিবিএন

প্রধানমন্ত্রী বলতেন, আমাকে না পেলে জয়নুল আবেদীনের সঙ্গে যোগাযোগ করো : ওবায়দুল কাদের

অপরাধে জড়িত থাকার দায়েই বাউল শরিয়তকে গ্রেপ্তার: প্রধানমন্ত্রী

হত্যা মামলায় পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের সাক্ষ্য

ঢাকার সিটি নির্বাচন স্থগিত চেয়ে রিট

 

Top