শিরোনাম

আজ সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৬:১৪ অপরাহ্

বিশেষ সংবাদদাতা  :

বহুল আলোচিত নির্বাচনে রশিদ-সাঈদ পরিষদের বিজয়ের পর ঘরে-বাইরে হকি হৈহৈ রৈরৈ রব পড়েছিল চারিদিকে। সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ ক্যাসিনো কাণ্ডে জড়িয়ে পড়ায় এবং দেশের বাইরে অবস্থান করায় হঠাৎই হকির জোয়ারে ভাটা। যদিও ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলে দিয়েছেন-হকি একজনের ওপর নির্ভরশীল নয়। সবার প্রচেষ্টায়ই এগিয়ে যাবে খেলাটি।

গত ২৮ অক্টোবর সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে হয়েছে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির তৃতীয় সভা। ১৬ দিনের ব্যবধানে আজ (বৃহস্পতিবার) হলো আরো একটি সভা। যে সভায় নেয়া হয়েছে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

সভা শেষে বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আবদুর রশিদ শিকদার বলেছেন, ‘ডিসেম্বর মাসটা তাদের ব্যস্ত কাটবে। শুরুতেই তারা আয়োজন করবে বিজয় দিবস হকি। মধ্য ডিসেম্বরে নারীদের নিয়ে প্রথমবারের মতো আয়োজন করবে বিভাগীয় টুর্নামেন্ট। আর শেষ সপ্তাহে স্কুল হকি।

আগামী বছরের জুনিয়র এশিয়া কাপের প্রস্তুতির জন্য বাংলাদেশের খেলোয়াড়রা ছুটি কাটিয়ে এ মাসেই ক্যাম্পে ফিরবেন। আবদুর রশিদ শিকদার বলেছেন, ‘জুনিয়র দলের ক্যাম্প ছুটি ছিল। এ মাসেই আবার তাদের প্রস্তুতি শুরু হবে।’

 
 
 

আরও পড়ুন

 

Top