শিরোনাম
  Jibon”জীবন” এর প্রোজেক্ট ‘কেয়ার’       কাশ্মীরের সাংবিধানিক মর্যাদা বাতিল অবৈধ-ওআইসি       বঙ্গোপসাগরে ডুবে গেল ২ জাহাজ       ভেজাল দুধ উৎপাদনে প্রতিষ্ঠান সিলগালা, ১০ জনকে কারাদণ্ড       লোক দেখানো কর্মসূচি দিয়ে ভাওতা দিতে চাই না-কাদের       ২৪ ঘণ্টায় আক্রান্ত ৬৮৩ জন ১০ হাজার ছাড়ালো ডেঙ্গু রোগীর সংখ্যা       কার্গিল যুদ্ধ: ভারতের সুপারিশে শীর্ষ বীরের সম্মান পেয়েছিলেন যে পাকিস্তানি সৈনিক       অ্যারে নেটওয়ার্কসের ‘রিইমাজিন নেটওয়ার্কিং অ্যান্ড ডেটা সেন্টারস সামিট’ অনুষ্ঠিত       জীববৈচিত্র্য এবং প্রাকৃতিক সৌন্দর্যের এক অপূর্ব সমন্বয় সুন্দরবন       সুস্থ থাকার জন্য সহজে ঘুমিয়ে পড়ার কিছু সহজ উপায়    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৩৩ পূর্বাহ্ন

রাজধানীর মিরপুরের মধ্যমনিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহতের নাম কাজী অনিক (১৩)। নিহত অনিক মনিপুর হাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী।
বুধবার সকাল ৮টার দিকে রাজধানীর মিরপুরের মধ্যমনিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহত অনিকের মামা কামরুল হুদা জানান, সকালে ৮টার দিকে জরুরী কাজে মিরপুরের মধ্যমনিপুর এলাকায় বাসার সামনে রাস্তা পারাপারের সময় একটি গাড়ি এসে তাকে ধাক্কায় দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে সেখান থেকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে অনিককে মৃত ঘোষণা করেন।
মিরপুর মধ্যমনিপুর চেতনা বহুমুখী সমবায় সমিতির পাশের একটি ভবনে মা সামছুর নাহারের সঙ্গে থাকতো শিক্ষার্থী কাজী অনিক (১৩)। তার বাবা মজিবুর রহমান ইতালি প্রবাসী।
ঢামেক পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Share on Facebook Share on Twitter

আরও পড়ুন